মেলান্দহে প্রেমিকার বিয়ের খবর শুনে প্রেমিকের আত্মহত্যা

মেলান্দহে প্রেমিকার বিয়ের খবর শুনে প্রেমিকের আত্মহত্যা


জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে ২২ অক্টোবর রাত ৯টার দিকে রেজাউল করিমের (১৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। রেজাউল নয়ানগর ইউনিয়নের সাধুপুর গ্রামের বজেল মন্ডলের ছেলে। 

স্বজনরা জানিয়েছেন, ২২অক্টোবর বিকেল ৫টার দিকে মা সুন্দরী বেগমের কাছে ঘুমিয়ে পড়ার কথা বলে ঘরে শুয়ে পড়ে। সন্ধ্যায় সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে রেজাউলকে রশিদে ঝুলতে চিৎকার দেয়। এলাকাবাসি দ্রæত মেলান্দহ হাসপাতালে নিলে ডা. সাইদা সুলতানা সুচি তাকে মৃত ঘোষণা করেন। 
স্থানীয়রা জানিয়েছেন, কিছুদিন আগে প্রতিবেশি এক মেয়ের সাথে প্রেমের টানে পাড়ি জমিয়েছিল। এ ঘটনায় রেজাউলের নিকটাত্মীয়দের কয়েকজনকে আটক করে পুলিশ। পরে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার শেষে স্বস্ব পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়টি গ্রাম্য সালিশে নিস্পত্তি হয়। কয়েকদিন আগে রেজাউলের প্রেমিকাকে অন্যত্র বিয়ে দিবে এমন খবরে ভেঙ্গে পড়ে।

ওসি তদন্ত আব্দুল মজিদ জানান-খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করা হয়। পরদিন সকালে রেজাউলের লাশ মর্গে প্রেরণ করা হয়। পোস্টমর্টেম রিপোর্টের আগে মৃত্যুর কারণ বলা যাবে না।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops