পুলিশ সদস্য অপরাধ করলেও কোন ছাড় পাবেনা -স্বরাষ্ট্রমন্ত্রী

S M Ashraful Azom
0
পুলিশ সদস্য অপরাধ করলেও কোন ছাড় পাবেনা -স্বরাষ্ট্রমন্ত্রী


সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সিলেটের রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে। তাকে ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে। অতিশিঘ্রই তাকে ধরা হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পুলিশদের কে আহ্বান করেছিলেন। তোমরা স্বাধীন দেশের পুলিশ। তোমরা জনতা পুলিশ হও। সেই আহ্বান কে লক্ষ করে পুলিশ আজ সেই লক্ষ্যে আসতে পেরেছে। শুধু করোনা নয় বাংলাদেশের যে কোন দূর্যোগ মোকাবিলায় পুলিশের ভূমিকা রয়েছে।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে দু-একটি বিক্ষিপ্ত ঘটনা ঘটেছে। কিন্তু তাদের কাউকে ছাড় দেওয়া হয়নি। পুলিশ সদস্যরা যেখানে অন্যায় করেছে, যারা শৃঙ্খলা ভঙ্গ করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হয়েছে। তাই কোথাও কোন ধরনের নৈরাজ্য সৃষ্টি করার জন্য আমরা কাউকে ছাড় দিচ্ছি না। তাই পুলিশের কোন সদস্য অপরাধ করেও ছাড় পাবেনা।

এসময় মন্ত্রী আরো বলেন, পুলিশ বাহিনীকে আধুনিকায়ন করতে সরকার প্রতিনিয়তই কাজ করছে এবং যেকোন হত্যার বিরুদ্ধে পুলিশ সজাগ রয়েছে। সে কারনেই কোন আসামীই পার পাচ্ছেনা।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, আতাউর রহমান খান এমপি, ছানোয়ার হোসেন এমপি, হাছান ইমাম খান সোহেল হাজারী এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইল পৌর সভার মেয়র জামিলুর রহমান মিরনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top