এশিয়ান লিগ্যাল বিজনেসের সেরা ৪০ এ জামালপুরের সামীর ছাত্তার !

এশিয়ান লিগ্যাল বিজনেসের সেরা ৪০ এ জামালপুরের সামীর ছাত্তার !
আইনজীবী ব্যারিস্টার সামীর ছাত্তার

বকশীগঞ্জ প্রতিনিধি: বিশ্বের ৪০ বছর বয়সি স্বনামধন্য আইনজীবীদের তালিকায় নাম উঠে এসেছে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার তরুন আইনজীবী ব্যারিস্টার সামীর ছাত্তারের নাম।

গত ১৪ অক্টোবর এশিয়ান লিগ্যাল বিজনেস নামে আন্তর্জাতিক সংগঠন তাদের ২০২০ সালের সেরা ৪০ জনের তালিকাতে ৩৯ বছর বয়সি ব্যাারিস্টার সামীর ছাত্তারের নাম তালিকাভুক্তি করেছেন। এশিয়ার বিভিন্ন দেশের ৪০০ আইনজীবী সেরা ৪০ এতে স্থান পেতে তাদের প্রোফাইল জমা দেন। যাদের বয়স ৪০ বছর এর নিচে শুধুমাত্র তারাই প্রোফাইল জমা দেওয়ার সুযোগ পেয়েছেন।

এদের মধ্যে থেকে যাচাই বাছাই শেষে ৪০ জনের নাম তালিকাভুক্তি করেন এশিয়ান লিগ্যাল বিজনেস নামে আন্তর্জাতিক ওই সংগঠন। নিজের মেধা ও দক্ষতার ভিত্তিতে বাংলাদেশের পক্ষ থেকে এই প্রথম সেরা ৪০ এ ঠাঁই পেয়েছেন সামীর ছাত্তার। এর আগে কোন বাংলাদেশী এই তালিকায় অন্তর্ভুক্ত হতে পারেন নি। 

ব্যারিস্টার সামীর ছাত্তারের এই কৃতিত্বে আনন্দে ভাসছেন জামালপুরের বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার মানুষ। তিনি বকশীগঞ্জের সাবেক মন্ত্রী এমএ ছাত্তারের একমাত্র ছেলে বাংলাদেশ সুপ্রীম কোর্টের একজন আইনজীবী ও সাত্তার অ্যান্ড কোং নামে ল ফার্মের প্রতিষ্ঠাতা হিসেবে কাজ করছেন। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops