মৃত্যুর অপেক্ষায় অসুস্থ বৃদ্ধকে বাক্সে ভরে রাখল পরিবারের লোকজন

S M Ashraful Azom
0
মৃত্যুর অপেক্ষায় অসুস্থ বৃদ্ধকে বাক্সে ভরে রাখল পরিবারের লোকজন


সেবা ডেস্ক: বেঁচে আছেন জেনেও ৭৪ বছরের অসুস্থ্য বৃদ্ধকে সারারাত রেখে দেওয়া হল কফিন বাক্সে। পরিবারের এহেন কাণ্ড দেখে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ভারতের তামিলনাড়ুর সালেমে। মামলা মোকাদ্দমাও হয়েছে এ নিয়ে।

পুলিশের তদন্তে জানা যায়, বালাসুব্রহ্মণ্যম কুমার নামে ৭৪ বছরের বৃদ্ধকে সম্প্রতি ছাড়পত্র দেওয়া হয় হাসপাতাল থেকে। এরপরেই একটি সংস্থা থেকে মৃতদেহ রাখার ফ্রিজার বাক্স ভাড়া করেন বৃদ্ধের ভাই। সেই ফ্রিজারেই ঠাঁই হয় ওই অসুস্থ্য বৃদ্ধের।

মঙ্গলবার ওই বাক্সটি ফেরত নিতে আসেন ওই সংস্থার এক কর্মী। তিনি এসে ফ্রিজার খুলে অবাক। দেখেন এক জীবন্ত লোককে রাখা হয়েছে বাক্সে। শ্বাস নিতে না পেরে তিনি তখন হাঁফাচ্ছেন। তারই উদ্যোগে ফের হাসপাতালে ভর্তি করা হয় ওই বৃদ্ধকে। পুলিসের অভিযোগ, ফ্রিজারে রেখে ওই বৃদ্ধের মৃত্যুর জন্য অপেক্ষা করছিল তার পরিবারের লোকজন।

ওই বৃদ্ধের মৃতদেহ বয়ে নিয়ে যাওয়ার জন্য একটি গাড়ির ব্যবস্থা করে দিয়েছিলেন দৈবলিঙ্গম নামে এক আইনজীবী। ঘটনার খবর পেয়ে তিনিও ছুটে আসেন বৃদ্ধের বাড়িতে। সংবাদমাধ্যমে তিনি বলেন, ওই বৃদ্ধকে সাররাত ওই বাক্সের মধ্য়েই রেখে দেওয়া হয়েছিল। ওর পরিবারের সঙ্গে কথা বললে ওরা বলে, বৃদ্ধের আত্মা এখনও দেহমুক্ত হয়নি। তাই অপেক্ষা করছি।

একটি বেসরকারি সংস্থার স্টোর কিপারের কাজ করতেন ওই বৃদ্ধ। অবসর নিয়েছিলেন বেশ কিছুদিন আগে। বর্তমানে তিনি থাকতেন তাঁর ভাই ও এক ভাইঝির সংসারে। ওই ঘটনায় পরিবারের বিরুদ্ধে মামলা করেছে পুলিস।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top