মেলান্দহে ‘‘দৈনিক পত্রিকার‘‘ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেলান্দহে ‘‘দৈনিক পত্রিকার‘‘ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে অনলাইন দৈনিক পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ২১অক্টোবর সকাল ১০টায় পালিত হয়। 

এ উপলক্ষে মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আলোচনা সভা শেষে কেক ও মিটিষ্টমুখ করা হয়। দৈনিক ইত্তেফাকের সাবএডিটর রাজেশ কুমার গেšড় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

ইত্তেফাক-নিউ নেশন ও একাত্তর টিভির সাংবাদিক ও ইউনিটির সভাপতি শাহ্ জামালের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন-নকশীবাংলা টিভির এমডি ও খবরপত্রের সাংবাদিক ফজলুল করিম, বাংলাদেশ প্রতিদিন ও চ্যানেল কিউ ২৪’র সাংবাদিক ফরিদুল ইসলাম, জামালপুর দিনকালের সাংবাদিক মাসুদ রানা প্রতিদিনের সংবাদ ও ডেইলী বাংলাদেশের সাংবাদিক জিল্লুর রহমান রতন, বিজনেজ বাংলাদেশ পত্রিকার সাংবাদিক ও সন্ধানবার্তার সম্পাদক প্রকাশক মোত্তাসিম বিল্লাহ, দৈনিক সংবাদ ও জামালপুর দিনকালের সাংবাদিক ছামিউল ইসলাম, চ্যানেল এস ও যায়যায়দিনের সাংবাদিক শাহীন আলম, সন্ধানবার্তার সাংবাদিক হুমায়ুন কবির, পল্লীকণ্ঠ প্রতিদিনের সাংবাদিক সাইদ আহমেদ হীরা, অনলাইন পোর্টাল সিএনএন টিভির সাংবাদিক ইমরান আহমেদ এবং সোনার বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক হাতেম আলী প্রমুখ।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops