আরও ৮ লাখ ৮২ হাজার গৃহ ও ভূমিহীন পাচ্ছে ঘর: ত্রাণ প্রতিমন্ত্রী

আরও ৮ লাখ ৮২ হাজার গৃহ ও ভূমিহীন পাচ্ছে ঘর: ত্রাণ প্রতিমন্ত্রী


সেবা ডেস্ক: সারাদেশের ভূমি ও গৃহহীনদের জন্য আরো ৮ লাখ ৮২ হাজার ৩৩টি পরিবারের তালিকা করা হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান।
শুক্রবার বিকেলে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় নবগঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটির মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, মুজিব শতবার্ষিকী উপলক্ষে যাদের জমি আছে, ঘর নেই ও যাদের ভূমি নেই তাদের নতুন করে তালিকা করা হয়েছে। তালিকা অনুযায়ী সবাইকে গৃহ ও ভূমি প্রদান করা হবে।

তিনি আরো বলেন, সরকারের পক্ষ থেকে নতুন করে যাদের বাড়িতে স্বাস্থ্যসম্মত টয়লেট নেই, তাদেরও সম্পূর্ণ বিনা খরচে স্বাস্থ্যসম্মত টয়লেট নির্মাণ করে দেয়া হবে।

সবশেষে সাভার পৌর মেয়র আব্দুল গণির পিতা-মাতার কবর জিয়ারতে অংশ নেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন- সাভার পৌর সভার মেয়র আব্দুল গণি, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops