“করোনাকালেও মানুষ পোড়ানোর খেলায় মেতে উঠেছে বিএনপি”

“করোনাকালেও মানুষ পোড়ানোর খেলায় মেতে উঠেছে বিএনপি”


সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের মানুষ যখন করোনাভাইরাস নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন তখন বিএনপি বাস ও মানুষ পোড়ানোর খেলায় মেতে উঠেছে। 
রোববার সচিবালয়ে তথ্য অধিদফতরের সম্মেলনকক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। 

তথ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাসের কারণে পুরো পৃথিবী প্রায় স্তব্ধ। ভাইরাসটির মোকাবিলায় হিমশিম খাচ্ছে বিভিন্ন দেশ। বাংলাদেশ এর ব্যতিক্রম না হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশের জিডিপি প্রবৃদ্ধির হার বাড়ছে, যা হাতেগোনা কয়েকটি দেশের মধ্যে অন্যতম। বাংলাদেশে করোনায় আক্রান্তদের মৃত্যু হারও ইউরোপ-আমেরিকার দেশগুলোর চেয়ে কম তো বটেই, ভারত-পাকিস্তানের চেয়েও কম। 

তিনি আরো বলেন, করোনাভাইরাস মোকাবিলায় যখন সবাই হিমশিম খাচ্ছে, প্রতিটি মানুষ অত্যন্ত উদ্বিগ্ন। সেই পরিস্থিতিতেও আমরা দেখতে পেলাম, গত বৃহস্পতিবার বিএনপি আবারো বাস ও মানুষ পোড়ানোর খেলায় মেতে উঠেছে। যেটি অত্যন্ত ন্যাক্কারজনক, নিন্দনীয় এবং এই অপরাজনীতি থেকে বিএনপি বেরিয়ে আসতে পারেনি।

মন্ত্রী বলেন, নিজেরাই বাস পুড়িয়ে আবার এটার বিরুদ্ধে  নানা কর্মসূচি ঘোষণা করছে বিএনপি, যা অত্যন্ত হাস্যকর। ভিডিও ফুটেজ দেখেই অনেককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে বেশিরভাগ বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops