কেন্দ্রীয় প্রবাসী লীগের যুগ্ম আহবায়ক হলেন চেয়ারম্যান আঃ ছালাম

কেন্দ্রীয় প্রবাসী লীগের যুগ্ম আহবায়ক হলেন চেয়ারম্যান আঃ ছালাম


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ প্রবাসী লীগ সব সময় আওয়ামী লীগের পাশে কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক হলেন জামালপুর ইসলামপুর চিনাডুলী ইউনিয়নের চেয়ারম্যান আঃ ছালাম। নবগঠিত ওই কমিটিতে আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ মোঃ লুৎফর রহমানকে  আহŸায়ক এবং হাজী মাসুদ খানকে সচিবের দায়িত্ব দেয়া হয়েছে।

দলের সাথে কাজ করার অনুমতি প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে স্বাক্ষরিত বাংলাদেশ প্রবাসী লীগ নবগঠিত কমিটিতে ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে ৯ জন যুগ্ম আহŸায়ক রয়েছেন।  কমিটির সকল নেতৃবৃন্দ ইতিমধ্য পরমানু বিজ্ঞানী মরহুম ডঃ এমএ ওয়াজেদ আলী কবর জিয়ারত করে আগামী দিনে এগিয়ে যেতে সকলের সহযোগীতা কামনা করেছেন। এদিকে চিনাডুলী ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান আঃ ছালাম বাংলাদেশ প্রবাসী লীগের যুগ্ম আহবায়ক হওয়ায় মানানীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ইসলামপুরের উন্নয়নের রুপকার সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops