টঙ্গীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দু:স্হদের মাঝে খাবার বিতরণ

S M Ashraful Azom
0
টঙ্গীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দুস্হদের মাঝে খাবার বিতরণ


মাহবুবুর রহমান জিলানী, স্টাফ রিপোর্টার : গত কাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে গাজীপুর সিটি কর্পোরেশন ৫১ নং ওয়ার্ড সাতাইশ চৌরাস্তা পশ্চিম পাড়া এলাকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। 

৫১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী প্রিন্স মাহমুদ টুটুলের পৃষ্ঠপোষকতায় ও টঙ্গী পশ্চিম থানা আওয়ামীলীগ নেতা নাজমুল হাসান জনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু। 

বিশেষ অতিথি ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মাসুম বিল্লাহ বিপ্লব। আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য রাজিবুল ইসলাম  রাজিব, কাশিমপুর থানা ছাত্রলীগ সভাপতি সাইমুন সরকার, আওয়ামীলীগ নেতা নবীন সরকার, বেলায়েত হোসেন মোল্লা, সালনা থানা আওয়ামীলীগ নেতা মতিউর রহমান মতিন,৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক সদস্য জয়নাল আবেদীন, ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ইউনুস শরীফ, টঙ্গী পশ্চিম থানা মহিলা আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক সাথী আক্তার মহারানী,ঋনা খান, ছাত্রলীগ নেতা নাজমুল খান, রাসেল সরকার, নুর মোহাম্মদ, শাকিল প্রমুখ। 

অনুষ্ঠানে  প্রধান অতিথি সুমন আহমেদ শান্ত বাবু বলেন, আমরা সকল নেতা কর্মীর উপস্থিতে দিনের আলোয় আওয়ামী  যুবলীগের কমিটি গঠন করবো। ভবিষ্যতে যুবলীগের ত্যাগী নেতাদের  উপযুক্ত সম্মান দেওয়া হবে। 

তিনি আরো বলেন ৫১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী প্রিন্স মাহমুদ টুটুল একজন  পরিশ্রমী ছেলে  এই ওয়ার্ডে তার যে  জনপ্রিয় আসলেই আমি মুগ্ধ। এতো বড় ও সুন্দর একটি আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করায় তাকে ধন্যবাদ জানাচ্ছি। 

আলোচনা সভা শেষে প্রিন্স মাহমুদ টুটুলের নিজ অর্থাৎ য়ানে (প্রায় ৬০০) দুঃস্হদের মাঝে খাবার বিতরণ করা । 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top