ধুনটে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

S M Ashraful Azom
0
ধুনটে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি


রফিকুল আলম,ধুনট (বগুড়া): নিয়োগবিধি সংশোধনসহ চার দফা দাবিতে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের কর্মচারিরা বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মবিরতি পালন করেন।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কর্মবিরতি চলা অবস্থায় উপজেলার স্বাস্থ্যসহকারীরা হাসপাতাল চত্বরেই অবস্থান নেন। এ সময় তারা তাদের দাবিগুলো তুলে ধরে বক্তব্য রাখেন। দাবিগুলো হলো-নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩তম গ্রেডে উন্নীতকরণ। অচিরেই দাবিগুলো পূরণ না করলে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়।

উক্ত কর্মসূচিতে বক্তব্য রাখেন ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ ইন্সপেক্টর (ইনচার্জ) আলতাব হোসেন, বাংলাদেশ হেলথ্ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন বগুড়া জেলা শাখার সহসভাপতি আবু মোহাম্মদ জিহাদ, ধুনট উপজেলা শাখার সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, স্বাস্থ্য সহকারী আব্দুল্লাহ আল মামুন, কামরুজ্জামান, শোকরানা, নুরনাহার, মহিউল আলম, লায়লা খাতুন, জাহিদুল ইসলাম, মুসলিমা খাতুন, রাসেল মাহমুদ, রবিউল ইসলাম, নজরুল ইসলাম, শফিকুল ইসলাম, সঞ্জয় কুমার, ফারুক, আকলিমা খাতুন ও আরেফাতুন্নাহার প্রমূখ। # (ছবি আছে)

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top