“কুড়িগ্রামে গ্রামভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সনদপত্র বিতরণ”

S M Ashraful Azom
0
“কুড়িগ্রামে গ্রামভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সনদপত্র বিতরণ”


জি এম রাঙ্গা।। ১৯ নভেম্বর দুপুর ১টায় কুড়িগ্রাম জেলার সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের সহকারী আনসার কমান্ডার রফিকুল ইসলামের বাড়ীতে ১০ দিন মেয়াদি অস্ত্রবিহীন গ্রামভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সনদপত্র বিতরণী ও সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ শফিউল আযম। অনুষ্ঠানে সভাপত্বি করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সেকেন্দার আলী। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা। 

প্যারেড পরিচালনা করেন উপজেলা প্রশিক্ষক মোঃ ওবাইদুর রহমান। উক্ত গ্রামের ৩২ জন পুুরুষ ও ৩২ জন নারীকে নিয়ে প্রশিক্ষণটি ০৮ নভেম্বর শুরু হয়। 

উক্ত প্রশিক্ষণে বিভিন্ন প্রশিক্ষণ দিবসে আত্মকর্মসংস্থানমূলক, সামাজিক উন্নয়নমূলকসহ বিভিন্ন বিষয়ভিত্তিক প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন, কৃষি সম্প্রসারণ অফিসার দিপু রায়, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ হাবিবুর রহমান, উপজেলা নির্বাচন অফিসার হাওলাদার মোঃ কমারুল হাসান, কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান, উপজেলা পরিবার ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. আতিকুর রহমান, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক চন্দন কুমার ও ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন রায়।

একই দিনে সকাল ১১টায় উলিপুরের বজরা ইউনিয়নের কালপানি বজরাতেও গ্রামভিত্তিক ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সনদপত্র বিতরণ করেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ শফিউল আযম।

ভুরুঙ্গামারীর শিলখুড়ী ইউনিয়নের আর ডি এস ফেডারেশন ঘরে এবং ফুলবাড়ীর  ইউনিয়নের ভাঙ্গামোড়-এ গ্রামভিত্তিক ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সনদপত্র বিতরণ করেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top