রৌমারী সাব-রেজিষ্ট্রার অফিসে চুরি

রৌমারী সাব-রেজিষ্ট্রার অফিসে চুরি


শফিকুল ইসলাম: সাব-রেজিষ্ট্রার অফিস সহকারি সিরাজুল হকের গাফলতির কারনে অফিসের তালা ভেঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র ও নগদ টাকা চুরি হয়ে যায়। বুধবার (১৯ নভেম্বর) গভীর রাতে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সাব-রেজিষ্ট্রার অফিসে এ ঘটনাটি ঘটে। রৌমারী থানার সিনিয়র এসআই আব্দুল মতিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সংশ্লিষ্ট অফিস ও অভিযোগ সুত্রে জানা গেছে, প্রতি দিনের ন্যায় গতকাল বুধবার অফিসের কার্যক্রম শেষ করে সবকটি আলমারি বন্ধ করে তালা দিয়ে চাবি ড্রয়ারে রাখেন প্রধান অফিস সহকারি সিরাজুল ইসলাম। শুধু অফিসের দরজার চাবি নিয়ে তিনি চলে যান। গভীর রাতে জানালার গ্রিল ভেঙ্গে ঘরে প্রবেশ করে ড্রয়ারের তালা ভেঙ্গে অফিসের আলমারি ও অন্যান ড্রয়ারের তালা খোলে কাগজপত্র তছনছ করে ও নগদ ১৩ হাজার ৮৫ টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা। সাব-রেজিষ্ট্রার অফিসের নিরাপত্তাকর্মী হিসেবে খোকা নামের এক ব্যক্তিকে রাখা হয়েছে। এতে ওই নিরাপত্তাকর্মীকে প্রতি রাতের জন্য মাত্র ৬০ টাকা পারিশ্রমিক দেওয়া হয়। অফিস থেকে তাকে দেওয়া হয়নি লাইটসহ নিরাপত্তা সরঞ্জাম। সে নিজেই নিরাপত্তাহীনতায় থাকেন। ঘটনার সময় তিনি ডিউটি ছিলেন। তবে লাইট না থাকায় অন্ধকারে একপাশ থেকে অন্য পাশে দেখা যায়নি। এসুযোগেই চুরির ঘটনা ঘটেছে বলে জানা যায়। 
সাব-রেজিষ্ট্রার অফিস সহকারি সিরাজুল হক বলেন, ভুলবশত চাবি ড্রয়ারে রেখে যাই। সকালে এসে দেখি জানালার গ্রিল ভেঙ্গে প্রবেশ করে ও আমার ড্রয়ারে থাকা ১৩ হাজার ৮৫ টাকা নিয়ে যায়।
রৌমারীর সাব-রেজিষ্ট্রার কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, নিরাপত্তাকর্মীর মাধ্যমে চুরির ঘটনাটি জানতে পাই। পরে রৌমারী থানায় খবর দেই।
রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।