অনলাইনেই ঋণের কিস্তি শোধ করতে পারবেন প্রবাসীরা

অনলাইনেই ঋণের কিস্তি শোধ করতে পারবেন প্রবাসীরা


সেবা ডেস্ক: বিশ্বের বিভিন্ন দেশে থাকা বাংলাদেশী প্রবাসীদের ঋণের কিস্তি অনলাইনে শোধ করতে আসছে নতুন অনলাইন প্ল্যার্টফর্ম ‘অগ্রণী দুয়ার’। এখন থেকে বিশ্বের যেকোনো জায়গা থেকে প্রবাসীরা অনলাইনের মাধ্যমে ঋণের কিস্তি শোধ করতে পারবেন। 
মঙ্গলবার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে অনলাইনে ঋণের কিস্তি প্রদান বিষয়ে প্রবাসী কল্যাণ ব্যাংক ও অগ্রণী ব্যাংকের মধ্যে কালেকশন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন। 

সচিব জানান, প্রবাসী কল্যাণ ব্যাংক প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিন্তা ও মননের ফসল। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মন্ত্রণালয় প্রবাসীদের সেবা সহজলভ্য করতে কাজ করছে মন্ত্রণালয়। এই চুক্তির মাধ্যমে প্রবাসীরা বিশেষভাবে উপকৃত হবেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান বেগম শামছুন নাহার, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো শামস-উল ইসলাম এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাহতাব জাবিন। জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো শামসুল আলম, ওয়েজ অনার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক মো হামিদুর রহমান, বোয়েসেলের ব্যবস্থাপনা পরিচালক মো সাইফুল ইসলাম বাদল এবং মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো শহীদুল আলম এনডিসিসহ প্রবাসী কল্যাণ ব্যাংক ও অগ্রণী ব্যাংকের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops