কাজিপুরে পাঁচ বছরের শিশুকে বলাৎকার

S M Ashraful Azom
0
কাজিপুরে পাঁচ বছরের শিশুকে বলাৎকার


কাজিপুর প্রতিনিধি: রবিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের ছালাভরা কসাইপাড়া গ্রামে পাঁচ বছরের এক ছেলে শিশুকে বলাৎকারের করেছে প্রতিবেশী এক কিশোর। রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে  প্রথমে কাজিপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় স্বজনরা। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

খবর পেয়ে কাজিপুর থানা পুলিশ রাতেই অভিযুক্ত কিশোর সালাউদ্দিন সারিক (১৪) কে আটক করেছে। সে একই গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র ও স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। রাতে ওই শিশুর পিতা বোরহান উদ্দিন কসাই বাদী হয়ে থানায় মামলা করেছে।

 মামলা ও স্থানীয়সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় খেলতে যাবার কথা বলে ওই শিশুকে বাড়ি থেকে নিয়ে যায় সারিক। এরপর নিজ ঘরে ওই শিশুকে বলাৎকার করে। এসময় ওই শিশুর চীৎকারে লোকজন এগিয়ে আসলে সারিক পালিয়ে যায়। 

কাজিপুর থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার জানান, ‘ মামলার একমাত্র আসামী সারিককে আটক করে সোমবার সকালে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top