গোবিন্দগঞ্জে কৃষি পূর্ণবাসন ও প্রনোদনা বিতরণ

গোবিন্দগঞ্জে কৃষি পূর্ণবাসন ও প্রনোদনা বিতরণ


আশরাফুল ইসলাম গাইবান্ধা :: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রবি মৌসুমে বন্যায় ক্ষয়ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য কৃষি পূনর্বাসন এবং রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। ১৮ নভেম্বর দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বরে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণের সভাপতিত্বে উক্ত কৃষি পূর্ণবাসন ও প্রনোদনা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খালেদুর রহমান। উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মোরতবা আলী মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহেদুর রহমান টুকু।

কৃষি কর্মকর্তা বলেন বঙ্গবন্ধু কন্যা কৃষিবান্ধব সরকারের প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বন্যায় কৃষকের ক্ষয়ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য কৃষি পূনর্বাসণে ৬ হাজার ৫ শ’ জন এবং রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ২ হাজার ৭ শ’ ৮৫ জনকে কৃষি প্রণোদনা কর্মসূচীর এ আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। উপজেলার ১ টি পৌরসভা সহ ১৭ টি ইউনিয়নের ক্ষতিগ্রস্ত কৃষক ও উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।