কাজিপুরে বন্যাকবলিত জনগোষ্ঠীর পুনরুদ্ধারে অবহিতকরণ সভা

কাজিপুরে বন্যাকবলিত জনগোষ্ঠীর পুনরুদ্ধারে অবহিতকরণ সভা
 
কাজিপুর প্রতিনিধি: বাংলাদেশের উত্তরাঞ্চলের মৌসুমী বন্যাকবলিত জনগোষ্ঠীর দ্রæত পুনরুদ্ধারে সহায়তার লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার (১৮ নভেম্বর) সকাল দশটায় কাজিপুর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। 
 কারিতাস রাজশাহী আঞ্চলিক অফিসের বাস্তবায়নে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু। 
অন্যদের মধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলম মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোমেনা পারভীর পারুল, মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা সাহা, খাসরাজবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারি কমান্ডার আব্দুস সালাম, কারিতাসের ফিল্ড কো-অর্ডিনেটর শ্যামল সাইমন্ড আসাম. ফিল্ড অফিসার আমিনুল ইসলাম, ফিল্ড সুপারভাইজার রুহুল আমিন, প্রভাত মারান্ডি, জোতি মরমু ও একাউনট্যান্ট বিপ্লব ফালিয়া উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে ইউএনও কারিতাসের কার্যক্রমের প্রশংসা করে বলেন, ‘ উনাদের এই সেবামূলক কাজে আমাদের সবার উচিত  সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া। এতে করে নিজের এলাকারই উন্নয়ন ঘটবে।’ উল্লেখ্য কারিতাস কাজিপুরের বন্যাকবলিত খাসরাজবাড়ী এবং তেকানি ইউনিয়নে কাজ করছে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।