সিরাজগঞ্জ-১ আসনে জয়ের পথে নাসিম পূত্র তানভীর

সিরাজগঞ্জ-১ আসনে জয়ের পথে নাসিম পূত্র তানভীর


সেবা ডেস্ক: সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ের পথে আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম পূত্র প্রকৌশলী তানভীর শাকিল জয়।

১৭১টি কেন্দ্রের মধ্যে ১৩২টির ভোট গণনা হয়েছে। জয় পেয়েছেন এক লাখ ৪৫ হাজার ২৫৯ ভোট। অন্যদিকে নিকটতম প্রার্থী ধানের শীষ প্রতীকের প্রার্থী সলিম রেজা পেয়েছেন ৩৮৪ ভোট।

বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে সিরাজগঞ্জ সদর ও কাজিপুর কন্ট্রোল রুম থেকে পাওয়া বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন কাজিপুরের ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী। তিনি জানান, এখন পর্যন্ত ৩৫টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। বাকিগুলোর ফলাফলও অল্প সময়ের মধ্যেই পাওয়া যাবে।

কাজিপুরের ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী জানান, ওই উপজেলার ১১৩টি কেন্দ্রের মধ্যে ৯১টির ফলাফলে তানভীর শাকিল জয় পেয়েছেন ৯৯ হাজার ২৭০ ও সেলিম রেজা পেয়েছে্ন ১১৪ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন বলেন, সদর উপজেলার পাঁচ ইউনিয়নে ৫৮টি কেন্দ্রের মধ্যে ৪১টি কেন্দ্রের ফলাফলে তানভীর শাকিল জয় পেয়েছেন ৪৫ হাজার ৯৮৯ ও সেলিম রেজা পেয়েছেন ২৭০ ভোট।

এর আগে, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সিরাজগঞ্জ সদর) আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ হয়। এ আসনে সবগুলো কেন্দ্রেই ইভিএম-এ ভোটগ্রহণ হয়েছে।

চলতি বছরের ১৩ জুন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ-১ আসনটি শূন্য হয়। পরে এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops