ভাতিজার কোলে চড়ে ইভিএমে ভোট দিলেন শতবর্ষী জেলাতন নেছা

ভাতিজার কোলে চড়ে ইভিএমে ভোট দিলেন শতবর্ষী জেলাতন নেছা


আবদুল জলিল, সিরাজগঞ্জ:  ভাতিজার কোলে চড়ে ইভিএমে ভোট দিলেন শতবর্ষী জেলাতন নেছা। জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ (সিরাজগঞ্জ সদর আংশিক-কাজিপুর) আসনের নির্বাচনে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এমনটাই দেখা গেল কাজিপুর উপজেলার বেড়ীপটল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে। জেলাতন নেছার বর্তমান বয়স ১০৫ বছর। বয়সের ভারে নুব্জ্য শতবর্ষীয় এই মহিলা পায়ে হেঁটে চলতে পারেন না। তাই নাতি সুলতান মাহমুদ (১৮) ও ভাতিজা আব্দুল কুদ্দস তাকে কোলে করে নিয়ে এসেছিলেন ভোট কেন্দ্রে।
তারা জানান, জেলাতন নেছা বৃটিশ আমলেও ভোট দিয়েছেন। দেশ স্বাধীনের পর থেকে এ পর্যন্ত কোনো ভোটই তিনি বাদ দেননি। বর্তমানে তিনি চোখে কম দেখেন ও কানে কম শোনেন। তারপরেও তিনি ভোট দেবেন বলে বায়না ধরেন। তাই তারা তাকে কোলে করে ভোট কেন্দ্রে নিয়ে এসেছেন।
পলাশবাড়ি গ্রামের মৃত মহেজ মন্ডলের স্ত্রী শতবর্ষী জেলাতন নেছা জানান, ৬৯ এ বঙ্গবন্ধুকে ভোট দিয়েছি। তিনি আমাদের স্বাধীন দেশ দিয়েছেন। এম. মনসুর আলীকে ভোট দিয়েছি। তিনি এ দেশের প্রধানমন্ত্রী হয়েছেন। তার ছেলে মোহাম্মদ নাসিমকে ভোট দিয়েছি। সেও একাধিকবার মন্ত্রী হয়েছে। তার ছেলে তানভীর শাকিলকে এর আগে ভোট দিয়ে এমপি বানিয়েছিলাম। এবারও তিনি ভোটে দাঁড়িয়েছেন। তাই ভোট দিতে এলাম।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।