ওসামা বিন লাদেনের ভাতিজি কাঁপাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্র

ওসামা বিন লাদেনের ভাতিজি কাঁপাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্র


সেবা ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম সারির মডেল ওয়াফা দুফোর বিন লাদেন। নিয়মিত গ্ল্যামার হান্টে দেখা যায় এ লাস্যময়ী তারকাকে। বয়স ৪৪ বছর হলেও তিনি আমেরিকার মডেলিং জগতে একের পর এক কাজ করে চলেছেন। শোবিজ অঙ্গন ছাড়াও তার আরেকটি পরিচয় আছে; তিনি ওসামা বিন লাদেনের ভাতিজি!
ওসামা বিন লাদেনের নাম শুনলেই কেঁপে ওঠে বহু মানুষের মন। যুক্তরাষ্ট্রের ঘোষিত সন্ত্রাসী তালিকায় একসময়ের ‘মোস্ট ওয়ান্টেড’ নাম লাদেন। আল-কয়েদার সাবেক প্রধানের দায়িত্বও পালন করেছেন। তার সংগঠনের সন্ত্রাসি কর্মকাণ্ড আতঙ্ক ছড়িয়ে দিয়েছিল চারদিকে।

তবে আশ্চর্যের ব্যাপার হলো ওসামা বিন লাদেনের চেয়েও বেশি মানুষ চেনে তার ভাইয়ের মেয়েকে! শুনতে একটু অবাক লাগলেও এটাই সত্যি। বিশেষ করে ইউরোপ আমেরিকার দেশগুলোতে তুমুল জনপ্রিয় ওয়াফা। আর সেখানে লাদেনকে অল্প যারা চেনেন তারা তাকে ঘৃণিত ব্যাক্তি হিসেবেই জানেন।

একটি মার্কিন পত্রিকায় ওয়াফার সঙ্গে ওসামা বিন লাদেনের সম্পর্কের কথা তুলে ধরা হয়েছে। তবে সন্ত্রাসবাদী লাদেনের ভাতিজি হওয়ায় তিনি কখনো হীনমন্যতায় ভোগেন না বলে জানিয়েছেন ওয়াফা। বললেন, যে যার কৃতকর্মের ফল ভোগ করবে। একজনের অপরাধের দায় আরেকজনের উপর চাপানো যায় না।

মডেল হওয়ার পাশাপাশি ওয়াফা একজন পপ-গায়িকাও। মার্কিন মুলুকে প্রচুর শো করেন তিনি। মার্কিন পত্রিকায় ওয়াফা দুফোরকে শীর্ষ হট মডেলের তকমাও দেয়া হয়েছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops