বকশীগঞ্জে বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ বিষয়ক কর্মশালা

বকশীগঞ্জে বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ বিষয়ক কর্মশালা


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধে বুধবার বেলা ১১ টায় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
ইউএনএফপিএ,বাংলাদেশের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে উপজেলা সম্মেলনকক্ষে ওই কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।
কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপপরিচালক কামরুন্নাহার। উপজেলা জনস্বাস্থ্য কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী জাকির হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, জেলা ফ্যাসিলিটেটর রুবিনা ইয়াসমীন, ট্রেনিং ফ্যাসিলিটেটর হাফিজা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছরুয়ার আলম , উন্নয়ন সংঘের রিকল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোৎ¯œা আক্তার প্রমুখ। 
বকশীগঞ্জ উপজেলায় বাল্যবিবাহের হার শূন্যের কোঠায় নিয়ে আসা, নারীর প্রতি সব ধরণের সহিংসতা প্রতিরোধ করা, ধর্ষণের বিরুদ্ধে স্থানীয় জনসাধারণের সচেতনতা বৃদ্ধি করা নিয়ে আলোচনা করা হয়। 
কর্মশালায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কমকতা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, এনজিও প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops