উল্লাপাড়ার পেঁয়াজ ব্যবসায়ীকে হত্যা, ৩৬ বস্তা পেঁয়াজসহ ট্রাক হাওয়া

উল্লাপাড়ার পেঁয়াজ ব্যবসায়ীকে হত্যা, ৩৬ বস্তা পেঁয়াজসহ ট্রাক হাওয়া


উল্লাপাড়া প্রতিনিধি: দুই পেঁয়াজ ব্যবসায়ীকে পিটিয়ে একজনকে হত্যা করে ছিনতাইকারীরা ৩৬ বস্তা পেঁয়াজ বোঝাই ট্রাকসহ পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে। ব্যবসায়ীদের মধ্যে নুর মোহাম্মাদ (৩৮) মারা গেছেন। আহত হয়েছেন অপর পেঁয়াজ ব্যবসায়ী সামছুল হক। এদের দুইজনের বাড়ি নাটোরের নলডাঙ্গায়। পুলিশ মঙ্গলবার ভোরে উল্লাপাড়া উপজেলার পাটধারী গ্রামের পাশে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের পাশ থেকে নুর মোহাম্মাদের লাশ উদ্ধার করেছে। একই স্থান থেকে আহত পেঁয়াজ ব্যবসায়ী সামছুলকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা নিয়েছে। 

সলংগা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির জানান, উল্লিখিত দুই পেঁয়াজ ব্যবসায়ী ঘটনার রাত ১০টার দিকে নাটোর থেকে ৩৬ বস্তা পেঁয়াজ নিয়ে অপরিচিত একটি খালি ট্রাকে পাবনার উদ্দেশ্যে রওনা হন। ওই ট্রাকেই ছিনতাইকারীরা ছিল। ট্রাকটি কিছুদুর অতিক্রম করার পর ছিনতাইকারীরা দুই ব্যবসায়ীর কাছে সংরক্ষিত টাকা ও মোবাইল ফোন দিয়ে দেবার জন্য চাপ সৃষ্টি করে। তারা সম্মত না হলে তাদেরকে বেধড়ক পেটায়। এতে ট্রাকের মধ্যেই নুর মোহাম্মাদের মৃত্যু হয়। গুরুতর আহত হন সামছুল হক। গভীর রাতে ট্রাক থেকে ছিনতাইকারীরা উল্লাপাড়ার পাটধারী গ্রামের পাশে নুর মোহাম্মাদের লাশ সহ সামছুলকে রাস্তার পাশে ফেলে দিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে সলংগা থানায় মামলা হয়েছে। পুলিশ পেঁয়াজবাহী ছিনতাই হওয়া ট্রাকটি আটকের জন্য তৎপরতা শুরু করেছে বলে উল্লেখ করেন হুমায়ন কবির। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।