অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: সেতুমন্ত্রী

S M Ashraful Azom
0
অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ সেতুমন্ত্রী


সেবা ডেস্ক: জনগণ ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনাকে সরকার গঠনের সুযোগ দেয়ার কারণে বাংলাদেশ আজ উন্নয়ন, অগ্রগতি এবং সমৃদ্ধি অর্জনের পথে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার তার সরকারি বাসভবন থেকে সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে মন্ত্রী এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিএনপি অংশ নিয়ে সাংবিধানিক ধারাবাহিকতা ব্যাহত ও বাধাগ্রস্ত করতে এবং গণতন্ত্রকে সংকটে ফেলতে চেয়েছিল। কিন্তু জনগণ ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকার গঠনের সুযোগ দেয়ার কারণে সমগ্র দেশ আজ উন্নয়ন, অগ্রগতি এবং সমৃদ্ধি অর্জনের পথে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে।

যুক্তরাষ্ট্রভিত্তিক ব্লুমবার্গ টিভির প্রতিবেদনে করোনাকালীন এবং করোনা পরবর্তী বিশ্ব অর্থনীতির হালচাল নিয়ে বলা হয়েছে। এ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, করোনা মহামারি মোকাবিলা করে আর্থ-সামাজিক অবস্থা ধরে রেখে বসবাস উপযোগী ধারা বজায় রাখতে বিশ্বের শীর্ষ ২০টি দেশের মধ্যে বাংলাদেশ রয়েছে।

তিনি আরো বলেন, কোভিড-১৯ সহনশীলতা র‌্যাংকিং-এ জিডিপি প্রবৃদ্ধিতে শেখ হাসিনার দূরদর্শী, সুদক্ষ ও মানবিক নেতৃত্বের পরিচয় স্পষ্ট হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আত্মবিশ্বাস তলানিতে ঠেকেছে বলেই তারা নির্বাচনে জয়-পরাজয়ের আগেই হেরে যায়। বিএনপির রাজনীতি কচ্ছপের মতো। তারা একবার মাথা বের করে, পরক্ষণেই আবার মাথা লুকিয়ে ফেলে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা মামলায় জিতলে বলে বিচার বিভাগ স্বাধীন, আর হারলে বলে সরকার হস্তক্ষেপ করেছে।

বিএনপিকে সুপথে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের জনগণও চায় বিএনপি মেরুদণ্ড সোজা করে দাঁড়াক। জনগণ চায় তারা স্বাধীনতাবিরোধী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর পৃষ্ঠপোষকতা ছেড়ে দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনায় রাজনীতি করুক।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top