বকশীগঞ্জে পৌর এলাকায় বিভিন্ন ভাতার বই বিতরণ

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে পৌর এলাকায় বিভিন্ন ভাতার বই বিতরণ


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রমের আওতায় পৌর এলাকার বয়স্ক, বিধবা ভাতা , স্বামী নিগৃহীতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ২১৯ জনের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে। 

উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যাগে এবং বকশীগঞ্জ পৌরসভার সহযোগিতায় বুধবার দুপুরে পৌর কার্যালয়ে ভাতার বই বিতরণ করা হয়। 

প্রভাষক মোসাদ্দেকুর রহমান মানিকের সঞ্চালনায় এবং বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নিবাহী অফিসার মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, উপজেলা সমাজসেবা কমকতা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর, সহসভাপতি জয়নাল আবেদিন, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা , পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান, ব্যবসায়ী আবদুল হামিদ প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top