জামালপুর হাসপাতালে ডাক্তারদের কর্মবিরতি \ দুর্ভোগে রোগি

Doctors strike at Jamalpur Hospital: Patients suffering


জামালপুর সংবাদদাতা : জামালপুর জেনারেল হাসপাতালে রোগির মৃত্যুকে কেন্দ্র করে কর্তব্যরত এক ডাক্তারকে প্রহার-সংঘর্ষে ডাক্তারসহ ১০জনকে আটকের ঘটনায় জেনারেল হাসপাতালসহ মেলান্দহ, ইসলামপুর এবং অন্যান্য উপজেলা হাসপাতালের ডাক্তাররা কর্মবিরতি পালন করেছে। এতে চিকিৎসা সেবা না পেয়ে দুর্ভোগে শিকার রোগি ফিরে যাচ্ছে। 

কর্মবিরতি চলাকালে চিকিৎসা নিতে আসা থুরি টনকিপাড়া গ্রামের বøাড প্রেসার রোগি জহুরু বেওয়া (৬৫), ডিগ্রিরচর থেকে আসা জমজ দুই বোন ঈশামনি ও নিশিতা (৩)’র মা রিনা বেগম (৩৫) এবং দেওলাবাড়ি থেকে আসা শরিফা বেগম (৩৪) ১০ মাসের শিশুর ঠান্ডা-চর্মরোগের চিকিৎসা না পেয়ে ফিরে যান। চিকিৎসা সেবা না পেয়ে এমন শত শত রোগিকে ফিরে যেতে দেখা গেছে। কবে নাগাদ এই কর্মবিরতি চলবে? এমন প্রশ্নে  মেলান্দহ হাসপাতালের আরএমও ডা.  নাজমুল হাসান নবীন সুনির্দিষ্ট করে কিছু বলতে পারেননি।

উল্লেখ্য, ২৫ ডিসেম্বর জামালপুর হাসপাতালে চিকিৎসা নিতে এসে শহরের ইকবালপুরের করিমুননেছা (৫৫)’র মৃত্যু হয়। এ ঘটনায় হাসপাতালের ডাক্তারদের কর্তব্য অবহেলার অভিযোগে স্বজনদের সাথে তর্কবিতর্কের একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।