সন্তান ছেলে জানার পর জমকালো উৎসব পিয়া জান্নাতুলের

সন্তান ছেলে জানার পর জমকালো উৎসব পিয়া জান্নাতুলের


সেবা ডেস্ক: জানুয়ারী’তে মা হতে চলেছেন দেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া। তার কোলে যে পুত্র সন্তান আসতে চলেছে একথা জেনে জমকালো আয়োজনের মাধ্যমে পুত্রের আগমনী উৎসব পালন করলেন তিনি।
শুক্রবার (২৫ ডিসেম্বর) পিয়া তার ফেসবুক ওয়ালে ঘরোয়া আয়োজনে উৎসবের কিছু ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যায় স্বামী ফারুক হাসান, মা-বাবা ও কাছের কয়েকজনকে নিয়ে উৎসবে মেতেছেন পিয়া। সবাই পিয়াকে মিষ্টিমুখ করাচ্ছেন। আর কমেন্ট বক্সে বন্ধু-অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন অভিনেত্রী।

ইতোপূর্বে বেবি বাম্প ফটোশুট করে আলোড়ন তোলেন এ সাহসী অভিনেত্রী ও আইনজীবী। সামাজিক মাধ্যমে পিয়া লেখেন, আমি অনেক ফটোশুট করেছি আমার ক্যারিয়ারে। এই শুটটা স্পেশাল, কারণ আমি চেষ্টা করেছি একটা মেয়ে যে প্রেগন্যান্ট অবস্থায়ও তার মতো সুন্দর, সে যে কী সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায়, সেটার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে। কিন্তু সঙ্গে ভয়, শারীরিক প্রতিবন্ধকতা থাকে- অস্বীকার করার উপায় নাই। সেটাও জয় করা সম্ভব সঠিক খাবার, এক্সারসাইজ ও জ্ঞানের মাধ্যমে।

তিনি আরো লেখেন, প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয় বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কী বলবে না ভেবে, আরও সামনে এগিয়ে আসা উচিত নিজের শক্তি নিয়ে। আমার কাছে গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।

জানা যায়, রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে বেবি বাম্পসহ পিয়া ফটোশুট করেন। সে সময়কার ভিডিও তিনি ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops