বকশীগঞ্জে পুলিশ সেঁজে যুবককে অপহরণ, ৩ জনকে গ্রেপ্তার

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে পুলিশ সেঁজে যুবককে অপহরণ,  ৩ জনকে গ্রেপ্তার


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার  নিলক্ষিয়া ইউনিয়নের দিকপাড়া গ্রামে গতকাল ৯ ডিসেম্বর রাত সাড়ে ১০ টার দিকে পুলিশের পরিচয় দিয়ে রফিকুল ইসলাম (৩০) নামে এক নির্মাণ শ্রমিককে অপহরণ ও মুক্তিপণ দাবি করার ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। ১০ ডিসেম্বর বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিলক্ষিয়া ইউনিয়নের মাঞ্জালিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে নির্মাণ শ্রমিক রফিকুল ইসলাম ৯ ডিসেম্ব র রাত সাড়ে ১০টার দিকে নিলক্ষিয়া ইউনিয়নের বিনোদর চর গ্রামের তার শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন।

পথিমধ্যে জানকিপুর দিকপাড়া গ্রামে এসে পৌঁছলে তিনজন যুবক নিজেদের বকশীগঞ্জ থানা পুলিশের পরিচয় দিয়ে রফিকুল ইসলামকে ইয়াবা ব্যবসায়ী আখ্যায়িত করে অপহরণ করে গুমের চর এলাকায় নিয়ে যান। সেখানে ওই যুবকরা রফিকুল ইসলামকে দিয়ে বাড়িতে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। তা না হলে তাকে মেরে ফেলা হবে এমন হুমকি দেওয়া হয়। উপায়ান্তর না দেখে রফিকুল ইসলাম পাশেই দশানী নদীতে ঝাপ দেন এবং কৌশলে সাঁতার কেটে পালিয়ে যান। রাত একটার দিকে রফিকুল ইসলাম বকশীগঞ্জ থানা পুলিশের দ্বারস্থ হলে বকশীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ভুয়া পুলিশ সদস্য ওই তিন যুবককে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন বকশীগঞ্জ পৌর এলাকার পাখিমারা গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৬), নিলক্ষিয়া ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের দিবারুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২০) ও মিধাপাড়া গ্রামের মাসুদ মিয়ার ছেলে খোরশেদ আলম (২০)।

অপহরণ ও মুক্তিপণ চাওয়ার ঘটনায় রফিকুল ইসলাম বাদী হয়ে ১০ ডিসেম্বর দুপুরে অপহরণ মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top