রৌমারীর ৩টি ইউনিয়নে ভোট গ্রহণ

রৌমারীর ৩টি ইউনিয়নে ভোট গ্রহণ


শফিকুল ইসলাম: আগামীকাল ১০ ডিসেম্বর ইউপি নির্বাচনে রৌমারীর ৩টি ইউনিয়নে ২৮টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এএসএস সাইফুর রহমান এর পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আজ বুধবার (৯ ডিসেম্বর) সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রতিটি কেন্দ্রের জন্য নির্বাচনী মালামালসহ প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, পুলিশ, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশ স্বস্ব কেন্দ্রে যাইতে দেখা গেছে। 
সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, রৌমারী উপজেলার ৩টি ইউনিয়নে ২৮টি কেন্দ্রে মোট ২০৩ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দিতা করছেন। ১নং দাঁতভাঙ্গা ইউনিয়নে ১০টি ভোট কেন্দ্রে পুরুষ ভোটার ১১ হাজার ২৬৯ ও মহিলা ১১ হাজার ৩০২জন। ওই ইউনিয়নে মোট ভাটার রয়েছে ২২ হাজার ৫৭১ জন। অনুরুপভাবে ৩ নং বন্দবেড় ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে পুরুষ ভোটার ১২ হাজার ৬৫৪ ও মহিলা ১২ হাজার ৯৬৫ জন। এ ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২৫ হাজার ৬১৯ জন। ৬ নং চরশৌলমারী ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে পুরুষ ৯ হাজার ৮৯৭ ও মহিলা ১০ হাজার ১৪৪ জন ভোটার রয়েছে।  এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৪১ জন। ভোট কেন্দ্রগুলোর মধ্যে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূণ। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে র‌্যাব,বিজিবি, স্ট্রাইকিং ফোর্র্স, মোবাইল কোর্টসহ কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।