বকশীগঞ্জে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে এবং উন্নয়ন সংঘ রিকল ২০২১ প্রকল্পের সহযোগিতায় উপজেলা সভাকক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ এর কার্যক্রমের আওতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ৫ জন সফল নারীকে সম্মাননা প্রদান করা হয়। 
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে জয়িতা সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
উন্নয়ন সংঘ রিকল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোৎ¯œা আক্তারের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন ফোরকান, উন্নয়ন সংঘের এফএফ নাসরিন আক্তার, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, সাংবাদিক সরকার আবদুর রাজ্জাক, সাংবাদিক শাহীন আল আমিন, জয়িতা বিজয়ী নারী তানজিলা আক্তার, ফুলেরানী বেগম প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top