বকশীগঞ্জে স্বেচ্ছা‌সেবক দ‌লের নেতার গুদা‌মে চোরাই সার উদ্ধার!

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে বিএনপি নেতার গুদা‌মে ৪০০ বস্তা চোরাই সার উদ্ধার!


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগ‌ঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অঙ্গ সংগঠন স্বেচ্ছা‌সেবক দ‌লের নেতার গুদা‌মে ৪০০ বস্তা চোরাই সার উদ্ধার করে‌ছে বকশীগঞ্জ থানা পু‌লিশ।।

গত ১৪ জানুয়ারী বৃহস্প‌তিবার নতুন টুপকারচর গ্রা‌মের আবুল হোসেনের ছেলে জামালপুর স্বেচ্ছা‌সেবক দ‌লের সদস‌্য ও বকশীগঞ্জ উপজেলার মেরুর চর ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবক দ‌লের আহবায়ক দুলাল মিয়ার গুদাম থেকে ৪০০ বস্তা চোরাই সার উদ্ধার করা হ‌য়ে‌ছে । 

বকশীগঞ্জ থানা সূত্রে জানা যায়,জামালপুর জেলার মেলান্দহের বিএডিসির গুদাম থেকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার রতন ট্রের্ডাসের মালিক সরকার নির্ধারিত মূল্যে ৪ শত বস্তা টিএসপি ও পটাশ সার ক্রয় করেন। 

উক্ত সার ভাড়া করা ট্রাক‌ে (ঢাকা-মেট্রো-২২-৭৮৬৫) রৌমারী উপজেলায় উ‌দ্দে‌শ্যে পাঠানো হলেও ট্রাক ড্রাইভার বাবুল মিয়া রৌমারি না গিয়ে বকশীগঞ্জ স্বেচ্ছা‌সেবক দ‌লের নেতা দুলাল মিয়া ও তার ভাই জাহিদুল ইসলাম মঞ্জুর কাছে বিক্রি করে দেন।

দুলাল মিয়া ও মঞ্জু মিয়া প্রায় ৫ লাখ টাকা মূল্যের সার মাত্র ৪০ হাজার টাকায় কিনে নেয়,এরপর সা‌রের মূল মা‌লিক রতন ট্রের্ডাসের মালিকের অভিযোগের ভিত্তিতে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাটের নির্দেশে পুলিশ উক্ত গ্রামে অভিযান চালিয়ে দুলাল মিয়ার গুডাউন থেকে ৪০০ বস্তা সার উদ্ধার ও ট্রাকের চালক ও হেলপারকে আটক করে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট বলেন, সার উদ্ধার ও ট্রাক আটক করা হয়েছে। সার চুরি ও  নিজ হেফাজতে রাখার দায়ে অজ্ঞাতনামা দুইজনসহ মামলায় জাহিদুল ইসলাম মঞ্জু, বাবুল মিয়া, নূর মোহাম্মদসহ মোট ৮ জনকে আসামী করে মামলা হয়েছে। 

১৫ জানুয়ারি সকালে ওয়ারেন্টভুক্ত অপর এক আসামীসহ ৪ জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top