ফেব্রুয়ারীতে বকশীগঞ্জে প্রথম পর্যায়ে করোনার টিকা পাচ্ছে যারা!

ফেব্রুয়ারীতে বকশীগঞ্জে প্রথম পর্যায়ে করোনার টিকা পাচ্ছে যারা!


সেবা ডেস্ক: ফেব্রুয়ারীর প্রথম সপ্তাহেই বীরমুক্তিযোদ্ধা, স্বাস্থ্যকর্মী, পুলিশ, নির্বাচিত জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকসহ পাচ্ছেন প্রাণঘাতি ভাইরাস করোনার ভ্যাকসিন। ইত্যিমধ্যেই সংশ্লিষ্ট কর্তপক্ষের মাধ্যমে চাহিদা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানান বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী। 
 
প্রথম পর্যায়ে বীরমুক্তিযোদ্ধা, স্বাস্থ্যকর্মী, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা-কর্মচারী, সরকারী ও বেসরকারী পর্যায়ে কর্মকর্তা ও সাংবাদিকরা এই টিকা পাবেন।

তিনি আরও বলেন, প্রতিটি অফিসের চাহিদা অনুযায়ী টিকা সরবরাহ করা হবে। করোনা টিকা বিনা মুল্যে নাকি মুল্য নির্ধারন করা সে বিষয়েও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

প্রসঙ্গত, জামালপুরের বকশীগঞ্জে মোট ১ হাজার ১৮৬ জন করোনার নুমনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৩৮জন আক্রান্ত হয়। মৃত্যু হয় ১ জনের।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।