বকশীগঞ্জে বসতভিটা ও ফসলি জমি দখলের অভিযোগ

বকশীগঞ্জে বসতভিটা ও ফসলি জমি দখলের অভিযোগ


জামালপুর প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে বসতভিটা, ফসলি জমি, মার্কেট, ইটভাটা বেদখল এবং চাঁদাবাজি ও প্রাণনাশের হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার। 

বুধবার দুপুরে বকশীগঞ্জ উপজেলার পানাতিয়াপাড়া এলাকায় নিজ বাড়ীর সামনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে ভূক্তভোগী পরিবার। লিখিত বক্তব্যে মোখলেছুর রহমান জুয়েল তালুকদার অভিযোগ করেন, তার বৈমাত্রীয় ভাই ফরহাদ হোসেন তালুকদার, শাহজাহান তালুকদার ও তাদের ছেলেরা বসত ভিটা, ফসলি জমি, ইটভাটাসহ বকশীগঞ্জ বাজারের মার্কেট জোরপূর্বক দখল করেছে। 

সেই সাথে ৫০ লক্ষ টাকা চাঁদা দাবি এবং প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। তিনি আরও অভিযোগ করেন, নানাভাবে হুমকি দিয়ে শ্রমিক কর্মচারীদের কাজে যেতে বাধা দিয়ে ইটভাটা বন্ধ করে রেখেছে, জমিতে কোন প্রকার ফসল ফলাতে দিচ্ছে না। 

এ সময় মশিউর রহমান শোয়েব তালুকদার, মেহেরুন নেছা, রোকসানা বেগম, নাফিসুর রহমান তালুকদারসহ ভূক্তভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তারা এই ঘটনার সুষ্ঠু বিচার ও পরিবারের সকলের নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops