সানন্দবাড়ী বাজারে সব দোকান বন্ধ থাকায় ক্রেতা সাধারণ বিপাকে

সানন্দবাড়ী বাজারে সব দোকান বন্ধ থাকায় ক্রেতা সাধারণ বিপাকে


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: মঙ্গলবার ২৬ জানুয়ারি জামালপুরের  দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি'র সানন্দবাড়ী বাজার অনির্দিষ্টকালের বন্ধ কর্মসূচির দ্বিতীয় দিনের মতো সকল দোকান বন্ধ থাকায় জনজীবন অতিষ্ট হয়। 

সরেজমিনে দেখা গেছে ডাক্তারের দেয়া ব্যবস্থা পত্র হাতে একাধিক রোগীর আত্মীয় স্বজনকে ঔষধ ক্রয়ের উদ্দেশ্যে সারা বাজার ঘুরতে লক্ষ করা যায়। 

এছাড়াও খেটে খাওয়া মানুষ গুলো পরেছে বিপাকে। চাল সহ নিত্য প্রয়োজনীয় পণ্য কিনতে এসেও ফেরৎ যেতে হয়েছে দৈনিক খেটে-খাওয়া মানুষ গুলোকে। 

একাধিক ক্রেতারা জানান- এভাবে বাজারের সকল দোকান বন্ধ থাকলে ঔষধ সহ খাদ্য দ্রব্যের অভাবে আমাদের মরতে হবে। সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত দোকান খুলতে রাজি নন দোকানদার গণ।

 প্রকাশ থাকে যে, গত সোমবার ২৫ জানুয়ারি সানন্দবাড়ী বাজারে, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ সোপিং লাইসেন্স না থাকায় বিশটি দোকান তালাবদ্ধ করেন।

পরক্ষণেই সকল দোকানদার নিজ নিজ দোকান বন্ধ করে রাস্তায় বিক্ষোভ মিছিল বের করেন এবং বাজারের সকল দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ কর্মসূচি ঘোষণা করেন বনিক সমিতি। 

ব্যবসায়ী নেতাগন জানান ইতিপূর্বে কয়েকটি দোকান উচ্ছেদ, স্থানীয় ভুমি অফিস কর্তৃক চাঁদাবাজি ও সদ্য ঘটে যাওয়া দোকানে তালাবদ্ধতাকে কেন্দ্র করে তারা শান্তিপুর্ন কর্মসূচি পালন করেন। 

এর ধারাবাহিকতায়  মঙ্গলবার ২৬ জানুয়ারি পূর্বঘোষিত কর্মসূচি পালন করছেন তারা। এভাবে একাধারে সকল দোকান বন্ধ থাকলে এলাকা অচল হওয়ার আশংকা জনসাধারণের।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops