দেওয়ানগঞ্জে সেতুর কারণে জনদুর্ভোগ চরমে

দেওয়ানগঞ্জে সেতুর কারণে জনদুর্ভোগ চরমে


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী বাজার টু পাঠাধোয়া পাড়া রাস্তায় ভাঙ্গা সেতুর কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে  প্রায় দশ  হাজার মানুষের। 

সরেজমিনে দেখা গেছে, সানন্দবাড়ী বাজার টু পাঠাধোয়া পাড়া রাস্তায় সানারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সেতুটি গত বন্যায় পানির তীব্রতায় ধ্বসে পড়ে, নিরবিচ্ছিন্ন হয় রাস্তা সমুহ। 

এতে শেখ পাড়া, পাঠাধোয়া পাড়া, মধ্যেরচর গ্রাম ও মোল্লারচর ইউনিয়নের কাচিরচর,  হাতিমারা,  গোপালপুর সহ প্রায় দশ হাজার মানুষের যাতায়াতের অসুবিধায় পড়েন। 

এছাড়াও সানন্দবাড়ী বালিকা উচ্চবিদ্যালয় ও সানারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুই হাজার ছাত্র /ছাত্রীদের এ রাস্তায়ই চলাচল করতে হয়। ভাঙ্গা সেতুর কারণে বিপাকে পড়তে হয় সকলেরই। শুধু মাত্র  বিশ-পঁচিশ ফুট সেতুটি নির্মাণের অভাবে উল্লেখিত এলাকার গণ মানুষকে প্রায় পাঁচ কিলোমিটার রাস্তা ঘুরে সানন্দবাড়ী হাট- বাজারে  আসতে হয়। ভাঙ্গা মারিয়ে রাস্তায় উঠতে গেলে হর হামেশাই ঘটছে দুর্ঘটনা।

জুয়েল রানা নামে এক ছাত্র বলেন- এ রাস্তা ও ব্রীজটি মরন ফাঁদে পরিনত হয়েছে, এ-থেকে আমরা মুক্তি চাই। এমনি ভাবে হাজারও জনতা দুর্ভোগ থেকে পরিত্রাণ চায়।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops