আনোয়ারায় 'ডক্টর’স পয়েন্ট এন্ড হেলথ্ কেয়ার'র উদ্বোধন

আনোয়ারায় 'ডক্টর’স পয়েন্ট এন্ড হেলথ্ কেয়ার'র উদ্বোধন


শিব্বির আহমদ রানা: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কাফকো বন্দর সেন্টারস্থ রশিদ ভবনে ”ডক্টর’স পয়েন্ট এন্ড হেলথ্ কেয়ার” নামে স্বাস্থ্য সেবার মান নিশ্চিত করণের নিশ্চয়তা দিয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্পের মধ্য দিয়ে আধুনিক ডায়াগণষ্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারী) সকাল ১০ টায় ডায়াগনোষ্টিক সেন্টারের পরিচালক ডাক্তার নাজমুল ইসলাম সাইমন’র সভাপতিত্বে অনুষ্ঠিত শুভ উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- রাজনীতিবিদ ও সমাজ সেবক এম.এ রশিদ। 

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডাক্তার ইয়াসিন আরাফাত আমিন, ডাক্তার শাহমিনা আক্তার, মো. মোস্তাক, মো. মাইনুদ্দিন, হারুনুর রশিদ, মো. শওকত হোসেন, খলিলুর রহমান, নুরুল আলম বিটু ও মোমেনা আক্তার প্রমূখ।

উদ্বোধনকালে ডায়াগণষ্টিক সেন্টারের পরিচালকরা জানান, ”ডক্টর’স পয়েন্ট এন্ড হেলথ্ কেয়ার” শুধু ব্যবসায়ীক চিন্তায় নয় মানুষের সেবা প্রদানই মূল উদ্দেশ্য। এখানে আধুনিক প্রযুক্তির মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা রোগ নিরুপন করে প্রয়োজনীয় সেবা প্রদান করা হবে। সেবার মানকে গুরুত্ব দিতেই মূলত আমাদের ডক্টরস পয়েন্ট। এখানে নিয়মিত শিশু, গাইনী, চক্ষু চিকিৎসা সহ সকল ধরণের চিকিৎসা সেবা বিশেষজ্ঞ ডাক্তার ও উন্নত প্রযুক্তির মাধ্যমে প্রদান করা হবে। প্রান্তিক জনগোষ্টির উন্নত চিকিৎসা সেবা এখন আনোয়ারা উপজেলাতেই প্রদান করা হবে বলে জানিয়েছেন পরিচালকরা।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops