জামালপুর পৌরসভায় মেয়র পদে নৌকা প্রতীক পেলেন ছানোয়ার হোসেন

জামালপুর পৌরসভায় মেয়র পদে নৌকা প্রতীক পেলেন ছানোয়ার হোসেন


সেবা ডেস্ক: জামালপুর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু। জামালপুর পৌরসভাসহ ইসলামপুর, দেওয়ানগঞ্জ ও মাদারগঞ্জ পৌরসভায় মেয়র পদেও দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড।

৩০ জানুয়ারি ঢাকায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা শেষে জামালপুরের এই চারটি পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীরা হলেন মাদারগঞ্জ পৌরসভায় বর্তমান মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, ইসলামপুর পৌরসভায় বর্তমান মেয়র আব্দুল কাদের সেখ ও দেওয়ানগঞ্জ পৌরসভায় ফারীন হোসেন। আগামী ২৮ ফেব্রুয়ারি একই দিনে এই চারটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু জামালপুর পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পাওয়ায় ৩০ জানুয়ারি বিকেলে ও সন্ধ্যায় তাকে অভিনন্দন জানিয়ে জামালপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও অঙ্গদলের নেতা-কর্মী ও সমর্থকরা।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops