আইএসআই’র এজেন্ট ছিলেন জিয়াউর রহমান : মির্জা আজম

আইএসআই’র এজেন্ট ছিলেন জিয়াউর রহমান  মির্জা আজম


সেবা ডেস্ক: জামালপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, জিয়াউর রহমান আসল মুক্তিযোদ্ধা ছিলেন না, তিনি পাকিস্তান গোয়েন্দা সংস্থার (আইএসআই) এজেন্ট ছিলেন। তিনি পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইতে চাকরি করতেন। পাকিস্তানিরা কোনও বাঙালি সেনা অফিসারকে বিশ্বাস করতো না। জিয়াউর রহমান জন্মসূত্রে পাকিস্তানি ছিলেন, এ জন্য তার আইএসআইতে চাকরি হয়েছিল।

তিনি ১ জানুয়ারি রাতে শহরের পাথালিয়া হযরত শাহ জামাল (রহ.) স্কুল ও কলেজ মাঠে ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন তারা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম শিমুলের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম। সম্মেলনে প্রধান বক্ততার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ্র।

১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথি নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আইনজীবী আমান উল্লাহ আকাশ, মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার ও জি এস এম মিজানুর রহমান মিজান, কৃষি বিষয়ক সম্পাদক ওসমান গণি মুছা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, ছানোয়ার হোসেন ছানু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ তানভীর আহমেদ, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি ও শহর ছাত্রলীগের আহ্বায়ক জুয়েল মিয়া প্রমুখ।

এছাড়াও জামালপুর জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন।
                    

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।