সানন্দবাড়িতে ১৪০২টি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

S M Ashraful Azom
0
সানন্দবাড়িতে ১৪০২টি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী লম্বাপাড়া হাফিজিয়া মাদ্রাসা এলাকায় ২৭ জানুয়ারী সন্ধ্যায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃতরা দেওয়ানগঞ্জ  সানন্দাবাড়ী মাখনের চর এলাকার সোহরাব আলীর পুত্র আব্দুল ছালাম ও আব্দুল মজিদের পুত্র আব্দুল হালিম (৪০) । 

জানাগেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এম.এম. সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল ২৭জানুয়ারী সন্ধ্যায় দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী লম্বাপাড়া হাফিজিয়া মাদ্রাসা উত্তর পাশে মোঃ আব্দুল হালিম এর বসত বাড়ীর সামনে অভিযান চালায়।

 ওই সময় লম্বাপাড়া হাফিজিয়া মাদ্রাসা এলাকা থেকে আব্দুল ছালাম ও আব্দুল হালিম কে গ্রেফতার করা হয়। তাদের নিকট  থেকে ১৪০২ পিছ অ্যাম্ফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট  এবং  ০২ (দুই) টি মোবাইল  সেট উদ্ধার করা হয়। 

গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দেওয়ানঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top