পলাশবাড়ীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পলাশবাড়ীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


আশরাফুল ইসলাম গাইবান্ধা: গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরসভার ৩ নং ওয়ার্ডের উদয়সাগর বড়বাড়ী মাঠে পলাশবাড়ী ব্লাড ফাইর্টাস এর আয়োজনে মরহুম আব্দুল হাদি চেয়ারম্যান ব্যান্ডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

২৭ জানুয়ারী বুধবার রাতে বড়বাড়ী মাঠে ফাইনাল ম্যাচ শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্বে করেন বিশিষ্ট ব্যবসায়ি মাজেদুল ইসলাম মুকুল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের প্রতিনিধি হিসাবে বক্তব্য রাখেন পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন। এতে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ি ও পৌর আলোর দিশারী বিদ্যাপীটের প্রতিষ্ঠাতা পরিচালক মনিরুজ্জামান ফুল মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশের সিনিয়র সহাকরি পুলিশ সুপার মো.আসাদুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ি ও সাবেক ছাত্রনেতা ফুল মিয়া টেটন,বিশিষ্ট ব্যবসায়ি ও সাবেক ছাত্রনেতা আব্দুল মোত্তালিব সরকার বকুল আব্দুস সামাদ মধু,ছামসুল ইসলামসহ অন্যান্যরা। বিজয়ীদলের হাতে ট্রফি ও মেডেল তুলে দেওয়ার পাশাপাশি ২ টি (ছাগল)খাশি ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও মেডেলে দেওয়ার পাশাপাশি ১ টি (ছাগল)খাশি তুলে দেন অতিথিবৃন্দ। এসময় প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট পরিচালনা করেন আব্দুস সালাম মাসুদ,রবিউল ইসলাম,নাজমুল হোসেন সাগর,আতিক হাসান রনি,ফয়সাল আহম্মেদ।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops