বর্তমান সরকারের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী কুড়িগ্রামে ব্যাপক উন্নয়ন

বর্তমান সরকারের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী কুড়িগ্রামে ব্যাপক উন্নয়ন


ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: বর্তমান সরকার দেশরত্ন শেখ হাসিনা তাঁর প্রতিশ্রুতি মোতাবেক কুড়িগ্রামে অনেক উন্নয়ন কাজ অব্যাহত রেখেছেন, সম্প্রতি তিনি কুড়িগ্রামে একটি কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের নির্দেশ দিয়েছেন। 

কুড়িগ্রামে ১৬টি নদ-নদী, বন্যার সময় নদীর পারের মানুষদের খুব দুর্বিসহ জীবন কাটাতে হয়। তাই নদী শাসন ব্যাবস্থাসহ কুড়িগ্রামের মানুষদের অনেক সমস্যা এবং কুড়িগ্রাম উন্নয়নে প্রয়োজনীয় সব ব্যাবস্থার জন্য প্রতিনিয়ত সংশ্লিষ্ট মহলে বলা হচ্ছে। 

ইনশাআল্লাহ একে একে আমাদের সব দাবী পুরন হবে। কুড়িগ্রামে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে  কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

সকালে কুড়িগ্রামে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনে কুড়িগ্রাম জলিল বিড়ি মোড় এলাকায় জাতীয় পার্টির জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে একটি রেলী বের হয়। 

রেলীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পার্টি অফিসের সামনে আলোচনা সভায় মিলিত হয়। 

কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা জাতীয় মহিলা পার্টির নেত্রী মোছাঃ মনোয়ারা সুলতানা, জাতীয় যুবসংহতির আহবায়ক সামছুজ্জোহা সাজু, জেলা জাতীয় পার্টির সদস্য নবাব আলী প্রমুখ।

এ সময় দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি আরো বলেন, পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ'র প্রতিষ্ঠিত জাতীয় পার্টি আজ তাঁর অবর্তমানে ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের ও সহধর্মিণী রওশন এরশাদ পার্টির হাল ধরেছেন। 

জাতীয় পার্টির হাত আরো শক্তিশালী করতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আগামীতে সকল নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রর্থী অংশগ্রহণ করবে।



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।