টঙ্গীতে বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও শীত বস্তু বিতরণ

টঙ্গীতে বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও শীত বস্তু বিতরণ


মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪ নং ওয়ার্ড খাঁ পাড়া এলাকায় গত কাল শুক্রবার রাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পুরষ্কার প্রাপ্ত ও মহাত্মা গান্ধী অ্যাওয়ার্ড, শেরে বাংলা এ.কে ফজলুল হক,জাতীয় চারনেতা, সাপ্তাহিক দেশের ডাক অ্যাওয়ার্ড পাওয়ায় বীর মুক্তিযোদ্ধা মো মজিবুর রহমান (ক্রীড়াবিদ) কে টঙ্গী পশ্চিম থানা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় ও দুস্থ - অসহায় মানুষের মাঝে শীত বস্তু বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সংবর্ধনা ও শীত বস্তু বিতরণ অনুষ্ঠানে গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের  প্রভাবশালী নেতা মো বিল্লাহ হোসেন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো মতিউর রহমান (মতি)। মতিউর রহমান মতির মিসেস হুমায়রা হিমু। 

বিশেষ অতিথি ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো নাসির উদ্দিন মোল্লা, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর মো আবু বক্কর সিদ্দিক। 

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো শাহ্ আলম। 

আরো উপস্থিত ছিলেন, টঙ্গী পশ্চিম থানা আওয়ামী  যুবলীগ নেতা মো রবিউল ইসলাম দুলু, হাজী মোঃ মনির হোসেন,টঙ্গী পশ্চিম থানার  যুব লীগ নেতা মো মোস্তাফিজুর রহমান,মো মোস্তাকিম রহমান নাহিদ,সীমান্ত খোকন প্রমুখ। 

অনুষ্ঠান শেষে দুস্ত ও অসহায়  মানুষের মাঝে প্রায় ২০০০ হাজার শীত বস্তু বিতরণ করা হয়।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।