উল্লাপাড়ায় ৫’শ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

উল্লাপাড়ায় ৫’শ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার


উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটিয়ান র‌্যাব-১২'র সদস্যদের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ সাকিবুল ইসলাম জনি(২১) ও রমজান শেখ(২৪) নামের ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

জানা গেছে,  মঙ্গলবার রাত পৌনে ২ টায়  উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল হাইওয়ের ঢাকা-বগুড়া মহাসড়কের গোল চত্বর এলাকার মা জেনারেল হাসপাতালের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সাকিবুল ইসলাম জনি জয়পুরহাটের পাচবিবি থানার তাঁতীপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে ও রমজান শেখ একই এলাকার ভীমপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।   

এ ঘটনা নিশ্চিত করে র‌্যাব-১২'র স্পেশাল কোম্পানীর ভারপধাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-বগুড়া মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় ৫০০ বোতল ফেন্সিডিল, ১টি ট্রাক,২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে উদ্ধার হওয়া আলামতসহ সলংগা থানা হেফাজতে পাঠানো হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops