জামালপুরে প্রধানমন্ত্রীর ঘর ও দোকান পেল ভ্যান চালক শিশু শম্পা

জামালপুরে প্রধানমন্ত্রীর ঘর ও দোকান পেল ভ্যান চালক শিশু শম্পা


জামালপুর প্রতিনিধি : জামালপুরে ভ্যান চালক শিশু শম্পা ও তার পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া উপহার একটি থাকার ঘর ও দোকান উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে সদর উপজেলার নাকাটি গ্রামে শিশু শম্পার পরিবারের বসবাসের জন্য একটি পাকা ঘর ও একটি দোকান উদ্বোধন করেন জামালপুরের জেলা প্রশাসক। 
জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, ভ্যান চালিয়ে শিশু শম্পা তার বাবার চিকিৎসা ও পরিবারের ভরণ পোষণ করছে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসলে তিনি এই পরিবারের সকল দায়িত্ব নেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই পরিবাটির জন্য একটি পাকা ঘর, দোকান ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শিশু শম্পার লেখাপড়া ও দুর্ঘটনায় আহত তার বাবার চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী, তার চিকিৎসা এখনো চলছে। পরিবারটির জীবিকা নির্বাহের জন্য একটি দোকান করে দেয়া হয়েছে, তাছাড়াও নিয়মিতভাবে সরকারি অন্যান্য সুযোগ সুবিধা তাদের দেয়া হবে। প্রধানমন্ত্রীর সহায়তা পেয়ে শম্পার মা নেবুজা বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। ঘর ও দোকান উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, সহকারি কমিশনার (ভূমি) মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আতিকুর রহমান ছানা প্রমুখ।     


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops