জামালপুরের তিনটি পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা জয়ী

S M Ashraful Azom
0
জামালপুরের তিনটি পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা জয়ী


জামালপুর প্রতিনিধি : জামালপুরের তিনটি পৌরসভা নির্বাচনে আওয়ামী দলীয় মেয়র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। জামালপুর পৌরসভায় ছানুয়ার হোসেন ছানু, ইসলামপুরে আব্দুল কাদের সেক ও মাদারগঞ্জে মির্জা গোলাম কিবরিয়া কবির বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

রবিবার সকাল ৮ টা থেকে জামালপুর পৌরসভা, মাদারগঞ্জ পৌরসভা ও ইসলামপুর পৌরসভায় ইভিএমএ ভোটগ্রহণ শুরু হয়। সন্ধ্যায় শহরের মির্জা আজম মিলনায়তন থেকে পৌর নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফা। 

জামালপুর পৌরসভায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী মো. ছানুয়ার হোসেন নৌকা প্রতীক নিয়ে ৪৫ হাজার ৫৯৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৫৬ ভোট এবং ইসলামী আন্দোলনের মুফতি মোস্তফা কামাল হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৬০১ ভোট। 

এছাড়াও ইসলামপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আব্দুল কাদের সেক নৌকা প্রতীক নিয়ে ১৪ হাজার ১৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির রেজাউল করিম ঢালী ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৮৫১ ভোট, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস.এম জাহাঙ্গীর আলম জগ প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৭৪ ভোট এবং ইসলামী আন্দোলনের আনিছুর রহমান হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৩৭ ভোট। 

মাদারগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মির্জা গোলাম কিবরিয়া কবির নৌকা প্রতীক নিয়ে ১৩ হাজার ৩৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির আব্দুল গফুর ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৬৮ ভোট এবং জাতীয় পার্টির জাহিদ হাসান লাঙল প্রতীক নিয়ে পেয়েছেন ৩৭৭ ভোট। 

ইসলামপুরের রিটার্নিং কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম ও মাদারগঞ্জের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবুল মনসুর নির্বাচনের ফলাফল নিশ্চিত করেছেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top