গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত


আশরাফুল ইসলাম গাইবান্ধা: সত্য জানবো, সত্য জানাবো এই শ্লোগান কে সামনে রেখে পথচলা শুরুকল্পে গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের প্রথম সভা গাইবান্ধা পৌর আল মদিনা সুপার মার্কেটে স্থায়ী কার্যালয়ে আজ ১৩ ফেব্রæয়ারি শনিবার অনুষ্ঠিত হয়। 

গাইবান্ধা অনলাইন প্রেসক্লাব সভাপতি ও নিরাপদ যানবাহন চাই ফাউন্ডেশন এর চেয়ারম্যান আসাদুজামান সরকার মিলনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সহ সভাপতি এস এম জহুরুল ইসলাম,জহির উদ্দিন হাওলাদার,ফেরদাউস মিয়া,সহ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রুবেল,অর্থ সম্পাদক এম আর মাইদুল ইসলাম,দপ্তর সম্পাদক আরিফ হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক সরকার লুৎফর রহমান,পাঠাগার ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বেলাল হোসেন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারেকুজ্জামান তারেক,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান নিক্সন,যুবও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ জে আসিক শাওন,ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক সুমন মন্ডল,সদস্য বিপুল প্রমুখ। এসময় কার্যনির্বাহী কমিটির অন্যান্য সম্পাদকগণ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১৫ ফেব্রুয়ারী রাত ৯ টায় অনলাইনে জুম  মিটিং ও আগামী ২৭ ফেব্রুয়ারী শনিবার বেলা ২ টায় পৌর শহীদ মিনারে সংগঠনের আয়োজনে অমর একুশে ফেব্রæয়ারী উপলক্ষে গুণিজন সংবর্ধনা ও কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়াও সভায় সংগঠন পরিচালনায় বার্ষিক কর্মপরিকল্পনা প্রনয় করা হয়েছে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top