টঙ্গীতে আধাঁরের আলো ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ

টঙ্গীতে আধাঁরের আলো ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ


মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর : গাজীপুরের  টঙ্গীতে আধাঁরের আলো ফাউন্ডেশনের উদ্যোগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব  মো: জাহিদ আহসান রাসেলের নির্দেশে ও গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সহযোগিতায় গরিব, দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকালে মোল্লা বাজার ফাউন্ডেশন কার্যালয়ে সংগঠনের চেয়ারম্যান, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা, বীরমুক্তিযোদ্ধার সন্তান আক্তার সরকারের সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-টঙ্গী আঞ্চলিক শ্রমিকলীগের সহ সভাপতি মো: হিরণ মিয়া। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী সরকারি বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, টঙ্গী পূর্ব থানা আধাঁরের আলো ফাউন্ডেশনের সভাপতি, যুবলীগ নেতা আমির হামজা, টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আধাঁরের আলো ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক লিটন উদ্দিন সরকার  প্রমুখ। 

আলোচনা সভা শেষে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের রুহের মাগফিরাত কামনা করে ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল, যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান  শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিল ও গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সুস্থতা কামনা করে দোয়া ও মিষ্টি বিতরণ করেন এবং শীতার্ত গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops