আনসার-ভিডিপি’র উদ্দ্যেগে টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে র‌্যালি

S M Ashraful Azom
0
আনসার-ভিডিপি’র উদ্দ্যেগে টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে র‌্যালি


জি এম রাঙ্গা।। ১৫ ফেব্রুয়ারি সোমবার কুড়িগ্রাম জেলার নয়টি উপজেলায় একযোগে ইউনিয়ন পর্যায়ে আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে কোভিড ১৯ টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে জনসচেনতা বৃদ্ধিতে র‌্যালি ও আলোচনা সভা হয়।

সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে, চিলমারী উপজেলায় থানাহাট ইউনিয়নে, রাজারহাট উপজেলার রাজারহাট ইউনিয়নে, উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নে, ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী ইউনিয়নে, রৌমারী উপজেলার রৌমারী ইউনিয়নে, চর রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নে, নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নে এবং ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়ন পরিষদে আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে কোভিড ১৯ টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে জনসচেনতা বৃদ্ধিতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চিলমারীতে উপজেলা নির্বাহী অফিসার এ ডাব্লিউ এম রায়হান শাহ্, নাগেশ্বরীতে উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাসুম, ভুরুঙ্গমারীতে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা র‌্যালি ও আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও স্ব স্ব উপজেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা প্রশিক্ষিকা শান্তি রানী, ছালমা বেগম, সাজেদা খাতুন, নুরজাহান,  জেসমিন নাহার, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, ওবাইদুর রহমান, জিয়াউর রহমান, শরিফুল ইসলাম, নুরুজ্জামান শাহিন, মমিনুল ইসলাম, নাছির উদ্দিন, বিপ্লব কুমারসহ উপজেলা পর্যায়ের ওয়ার্ড ও ইউনিয়ন ভিডিপি দলনেতা-দলনেত্রীগণ,  আনসার কমান্ডারগণ।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top