“খেটে খাওয়া মানুষের কথা ভেবে শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করছেন”

“খেটে খাওয়া মানুষের কথা ভেবে শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করছেন”


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল বলেছেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক এবং ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র। বাংলাদেশ সৃষ্টি হয়েছে ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে বাঙ্গালী জাতি এক হয়ে মুক্তিযুদ্ধ করে দেশকে একটা স্বাধীন রাষ্ট্রে পরিণত করেছে। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন স্বাধীন মানুষরা যাতে ক্ষতিগ্রস্থ না হয়,সাছন্দে জীবন যাপন করতে পারে সে লক্ষে জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।  জামালপুরের ইসলামপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে ৮০টি প্রতিষ্ঠানে অগ্নি নির্বাপক যন্ত্র প্রদান অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘দেশে খাদ্যদ্রব্য যে সংকট ছিল, সে সংকট দূর হয়েছে। এখন আর সেই খাদ্য ঘাটতি নেই। আমাদের দেশে এখন খাদ্য বেশি উৎপাদন হচ্ছে।  আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সমস্যা সমাধানে বিভিন্ন ধরণের কার্যক্রম হাতে নিয়েছেন।

রবিবার উপজেলা প্রশাসন আয়োজনে অফিসার্স ক্লাব মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি'র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড,জামাল আব্দুন নাছের বাবুল,ধর্ম প্রতিমন্ত্রীর একান্ত সচিব দিদারে আলম মোহাম্মদ মাকছুদ চৌধুরী,স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এম আবু তাহের,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না প্রমূখ। 

এতে আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক,জনপ্রতিনিধিরা অংশ নেয়।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops