বকশীগঞ্জে রোগীকে যৌন হয়রানির অভিযোগে টেকনোলজিষ্ট গ্রেপ্তার

বকশীগঞ্জে রোগীকে যৌন হয়রানির অভিযোগে টেকনোলজিষ্ট গ্রেপ্তার



জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে একটি প্রাইভেট ক্লিনিকে এক রোগীকে যৌন হয়রানি করার অভিযোগে ফরিদ মিয়া নামে এক্সরে টেকনোলজিষ্টকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। যৌন হয়রানির ঘটনায় বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী ।

গ্রেপ্তারকৃত ফরিদ মিয়া শেরপুর সদর উপজেলার বটটলা চৈতনখোলা গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

জানা গেছে, বকশীগঞ্জ পৌর এলাকার মালিরচরের এক নারী (৩৫) তার স্বামীকে নিয়ে শুক্রবার দুপুরে আবদুল গণি হেল্থ কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার জন্য আসেন। ওই নারীর কোমরের ব্যাথা সহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। এজন্য তিনি স্বাস্থ্য পরীক্ষা করতে এই হেল্থ কমপ্লেক্সের চিকিৎসকের সরণাপন্ন হলে চিকিৎসক তাকে এক্সরে করতে বলেন। পরে এক্সরে কক্ষে গেলে পরীক্ষা নিরীক্ষার এক পর্যায়ে টেকনোলজিষ্ট ফরিদ মিয়া (৩০) তাকে যৌন হয়রানি করেন। এ খবর জানাজানি বকশীগঞ্জ থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় ফরিদ মিয়াকে আটক করেন।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী শুক্রবার রাতে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। 

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, যৌন হয়রানির ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। তাকে শনিবার জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops