মেলান্দহ পৌর নির্বাচনে দুই ভাইয়ের লড়াই

S M Ashraful Azom
0
মেলান্দহ পৌর নির্বাচনে দুই ভাইয়ের লড়াই


জামালপুর সংবাদদাতা : জামালপুরের মেলান্দহ পৌর নির্বাচনে দুই ভাই লড়াই করছেন। বড় ভাই মেয়র পদে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকে মনোয়ার হোসেন হাওলাদার। ছোট ভাই আ’লীগ কর্মী ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে (পানির বোতল মার্কা) মোসাব্বির হোসাইন শামীম (বর্তমান কাউন্সিলর) প্রতিদ্বন্ধিতা করছেন। ১৪ফেব্রæয়ারি নির্বাচ অনুষ্ঠিত হবার কথা।
 
১নং ওয়ার্ডের প্রায় ৩হাজার ভোটারদের মাঝে কাউন্সিলর পদে আরো যারা লড়ছেন, তারা হলেন-কামরুল ইসলাম সেজু মাস্টার (পাঞ্জাবি), বাবুল হোসেন (ব্রিজ), মিকরাইল হোসেন (উট পাখি), আক্তার হোসেন ডালিম। মহিলা কাউন্সিলর পদে জয়নব বেগম (চশমা),  জরিনা বেগম (জবাফুল) এবং রোজিনা আক্তার (আনারস) প্রতিদ্বন্ধিতা করছেন।

 সরেজমিন ঘুরে ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, গত নির্বাচনে নয়ানগর গ্রামবাসির অনুরোধে মিকরাইল হোসেন (সাবেক কমিশনার) নির্বাচন থেকে সরে দাড়ানোর ফলে মোসাব্বির হোসেনের পক্ষে সহজ হয়েছিল। এবারের নির্বাচনে গ্রামবাসি মিকরাইল হোসেনের পক্ষে সাড়া দিয়েছেন। এতেই শেষনয়, মনোয়ার হোসেন হাওলাদা ও মোসাব্বির হোসাইন শামীমের বড় ভাই ব্যারিস্টার মনিরুজ্জামান দুলালও মিকরাইল হোসেনর পক্ষে ভোট চাচ্ছেন। এ ব্যাপারে মোসাব্বির হোসেন শামীমের কাছে কয়েকবার ফোন করলে সেলফোন বন্ধ করে দেন। 

মনোয়ার হাওলাদার মোবাইল ফোনে জানান-আমার ছোট্র ভাই শামীমের বিষয়ে আমি কোন কথা বলতে চাই না। ভাইয়ের খাতা থেকে তাকে বাদ দিয়েছি। তার জন্য আমার নির্বাচনে কোন প্রভাব পড়বে না। 

ব্যারিস্টার মনিরুজ্জামান দুলাল জানান-গত নির্বাচনে আমিসহ গ্রামবাসি মিকরাইল হোসেনকে নির্বাচন থেকে সরে দাড়ানোর অনুরোধ রক্ষা করেছেন। এ জন্য আমি নিজেও ভাইয়ের পক্ষে নেই। সার্বিক পরিস্থিতিতে ভোটাররা মনে করছেন-মিকরাইল হোসেন-কামরুল হাসান সেজু মাস্টার এবং বাবুল হোসেনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top