“মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা”র ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা

S M Ashraful Azom
0
“মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা”র ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি: রবিবার মহান ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধার সাথে জামালপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন "মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা" সংগঠনের কেন্দ্রীয় কমিটি ও জামালপুর জেলা কমিটি এবং প্রতিটি উপজেলা কমিটির প্রতিনিধি বৃন্দ। এর পর শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। 
"মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা" সংগঠনের পক্ষ থেকে জামালপুর হুমায়রা কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করেন কেন্দ্রীয় কমিটি। "মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা" সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় সভাপতি মোঃ আব্দুস সালাম বুলেট এর দিকনির্দেশনায়, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আলী আকবর  সভাপতিত্ব করেন। অদিত আদনান রঙ্গন এর সঞ্চালনায়   প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, প্রধান আলোচক এডভোকেট ছানোয়ার হোসেন, বিশেষ অতিথি মির্জা মোঃ আব্দুল বাছেদ, বিশেষ অতিথি আল-মাসুম ব্যবস্থাপনা পরিচালক এভার গ্রীনলাইফ জেনারেল হাসপাতাল, জামালপুর। 
১৯৫২ সালের ভাষা আন্দোলনের ইতিহাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। বেকার মুক্ত জামালপুর গড়ার  প্রত্যাশায় মানবিক যোদ্ধাদের আহবান জানান। আলোচনার মাধ্যমে জামালপুর জেলা আহবায়ক কমিটি ও প্রতিটি উপজেলা আহবায়ক কমিটির ঘোষণা দেন।
সকলে ঐক্যবদ্ধ ভাবে অসহায়,হতদরিদ্র পরিবারকে সহায়তা ও বেকার মুক্ত জামালপুর গড়ার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top